September 20, 2024, 12:38 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

ঘোড়াঘাটে নানা আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে নানা আয়োজনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) সকাল ৮ টায় এ দিবস উপলক্ষে উপজেলা পরিষদ চত্তরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, উপজেলা ও পৌর আওয়ামীলীগ, আওয়ামীলীগের অঙ্গ সংগঠন, ঘোড়াঘাট সরকারি কলেজ, সরকারি-বেসরকারি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং উপজেলার বিভিন্ন দপ্তরের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার সাহানশা, ভাইস চেয়ারম্যান মাহফুজার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রুশিনা সরেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পন কর্মকর্তা ডা. মোহাম্মাদ তৌহিদুল আনোয়ার, ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা এ কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

পরে উপজেলা পরিষদ মাঠে পতাকা উত্তোলন, কুচকাওয়াজ প্রদর্শন, বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও পুরষ্কার বিতরণের আয়োজন এবং শেষে শিশুদের চিত্রাংকন ও রচনা প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

এছাড়াও বীর মুক্তিযোদ্ধাদেরকে উপজেলা পরিষদ ও উপজেলা কৃষি অফিসের পক্ষ থেকে উপহার দেয়া হয়।

(সুলতান)

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com